বাংলার কণ্ঠ :

অনলাইন ডেস্ক »

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

জুটমিলের আগুন নিয়ন্ত্রণে
গাজীপুর সংবাদদাতা
গাজীপুরের শ্রীপুর উপজেলার কেওয়া বাজার এলাকায় সাহারা জুটমিলে লাগা আগুন নিয়ন্ত্রেণে এনেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। গতকাল সোমবার সকাল সোয়া ৯টার দিকে প্রায় সাড়ে ৩ ঘণ্টার চেষ্টায় ফায়ার সার্ভিসের আট ইউনিট কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন। জয়দেবপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. জাকির হোসেন জানান, শ্রীপুর উপজেলার কেওয়া বাজার এলাকায় সাহারা জুট মিলে ভোর সাড়ে ৫টার দিকে আগুন লাগে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ করে জয়দেবপুর, শ্রীপুর ও ভালুকা ফায়ার সার্ভিসের আট ইউনিট কর্মী। পরে প্রায় সাড়ে ৩ ঘণ্টা চেষ্টায় সকাল সোয়া ৯টার দিকে আগুন নিয়ন্ত্রেণে আসে। তবে আগুন পুরোপুরিভাবে নেভাতে আরো সময় লাগতে পারে। আগুনে জুট মিলের টিনশেডের উপরের ছাউনির কিছু অংশ ভেঙে পড়ে। এছাড়া কারখানার মেশিন ও প্রয়োজনীয় দ্রব্য ও আসবাবপত্র পুড়ে গেছে।

ট্রেনের বগি লাইনচ্যুত
নওগাঁ সংবাদদাতা
খুলনা থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী সীমান্ত এক্সপ্রেস ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়েছে। ফলে উত্তরাঞ্চলের সঙ্গে রাজশাহী, ঢাকা ও দক্ষিণাঞ্চলের ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যায়। গতকাল সোমবার ভোর সাড়ে ৫টার দিকে সান্তাহার পৌঁতা রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে। সান্তাহার জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, সীমান্ত ট্রেনটি সান্তাহার স্টেশন হয়ে পৌঁতা রেলগেট অতিক্রম করার পরপরই মাঝের একটি বগি লাইনচ্যুত হয়। ট্রেনের দায়িত্বরতরা ঘটনা বুঝতে পেরে ট্রেনটি থামিয়ে দেন। পরে সকাল ৯টার দিকে দুর্ঘটনা কবলিত বগিসহ চারটি বগি ঘটনাস্থলে রেখে ট্রেনটি গন্তব্যের উদ্দেশে ছেড়ে দেয়া হয়। ঘটনার পর থেকে উত্তরাঞ্চলের সঙ্গে রাজশাহী, ঢাকা ও দক্ষিণাঞ্চলের ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যায়।

স্বামী-দেবর গ্রেফতার
ঝিনাইদহ সংবাদদাতা
ঝিনাইদহে গৃহবধূ পারভীনা আক্তার হত্যা মামলায় তার স্বামী আলাউদ্দিন ও দেবর জাকির হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। গত রোববার দিবাগত রাতে তাদের গ্রেফতার করা হয়। ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ জানান, রোববার রাতে অভিযান চালিয়ে সদর উপজেলার মুনুড়িয়া গ্রাম থেকে নিহত পারভীনা আক্তারের স্বামী ও দেবরকে গ্রেফতার করা হয়।
এর আগে নিহতের ভাই মুনমুন হোসেন বাদী হয়ে পাঁচ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো তিন-চার জনকে আসামি করে ঝিনাইদহ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর স্বামী ও দেবরকে গ্রেফতার করা হয়। গত রোববার সকালে সদর উপজেলার নারায়ণপুর গ্রামের মাঠের একটি সরিষা ক্ষেত থেকে পারভীনা আক্তারের গলা কাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।

পাঁচ জুয়াড়ি আটক
ত্রিশাল সংবাদদাতা
ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় অভিযান চালিয়ে পাঁচ জুয়াড়িকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গত রোববার বিকেলে ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বিষয়টি নশ্চিত করেছেন। আটকরা হলেন- আক্কাছ আলী, শুক্কর ড্রাইভার, আনোয়ার, মাসুম ও কালাম। শাহ কামাল আকন্দ জানান, বিকেলে বিশেষ অভিযান চালিয়ে উপজেলার চেলেরঘাট এলাকা থেকে ওই পাঁচ জুয়াড়িকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের পর আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন »

মন্তব্যসমূহ »

  1. তানভীরঅাহমেদ on

    সুপ্রিয় সম্পাদক সাহেব ,, অাছালামু অালাইকু৷,, পিরোজপুর জেলার কাউখালি উপজেলায় এ-ই পএিকার প্রতিনিধি নেই, প্রতিনিধি নিয়োগ দিন।।
    তানভীরঅাহমেদ
    প্রধান শিক্ষক
    ই,জি,এস শিক্ষা নিকেতন স্কুল অ্যান্ড কলেজ,
    উপজেলা কাউখালি
    জেলা পিরোজপুর।।।

মন্তব্য করুন »