সাংবাদিকদের সঙ্গে ইউএনও’র মতবিনিময়

শেরপুর থেকে তারিকুল ইসলাম »

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

শেরপুর সদর উপজেলায় কর্মরত প্রেস ও ইলেক্ট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহনাজ ফেরদৌস মতবিনিময় সভা করেছেন।

মঙ্গলবার বেলা ১২টার দিকে সদর উপজেলার হলরুমে আয়োজিত সভায় উপজেলার সার্বিক উন্নয়নের বিভিন্ন বিষয় নিয়ে মতবিনিময় করা হয়।

সোমবার সকালে মেহনাজ ফেরদৌস সদর উপজেলা পরিষদে ইউএনও হিসেবে যোগদান করেন।

অনুষ্ঠানে সাংবাদিকরা উপজেলার আর্থ-সামাজিক অবস্থা, রাজনৈতিক ও ধর্মীয় পরিবেশ, আইন-শৃংখলা পরিস্থিতি, মাদক চোরাচালান, বাল্যবিবাহ, অবৈধ বালু উত্তোলন, অবৈধ সুদ কারবার, গ্রাম অঞ্চলের কৃষি সম্ভাবনাসহ বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ পরামর্শ প্রদান করেন।

নবাগত ইউএনও’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম।

সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) তনিমা আফ্রাদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা।

এছাড়াও উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মলয় মোহন বল, সহ-সভাপতি শহিদুল ইসলাম, আসাদুজ্জামান মুরাদ, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জ্বল, মহিউদ্দিন সুহেল, সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, সহ-সাংগঠনিক সম্পাদক মারুফুর রহমান, প্রচার সম্পাদক জুবাইদুল ইসলাম, সিনিয়র সাংবাদিক হাকিম বাবুল, মাসুদ হাসান বাদল, রফিক মজিদ, শেরপুর ইয়ুথ রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ইউসুফ আলী রবিন, শেরপুর অনলাইন জার্নালিস্ট ফোরামের সহ-সাধারণ সম্পাদক নাইম ইসলাম, সাংগঠনিক সম্পাদক তারিকুল ইসলাম, প্রচার সম্পাদক শাহরিয়ার শাকিরসহ অন্যান্য সাংবাদিকরা।

অনুষ্ঠানে নবাগত ইউএনও মেহনাজ ফেরদৌস বলেন, বঙ্গবন্ধু নিজে মানুষের সঙ্গে মিশে কাজ করেছেন, আমিও তার আদর্শ মেনে মানুষের সঙ্গে মিশে কাজ করার চেষ্টা করবো।

সাংবাদিকদের তথ্য প্রদানের ব্যাপারে আশ্বাস প্রদান করেন এবং প্রশাসন পরিচালনায় সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন তিনি।

শেয়ার করুন »

মন্তব্য করুন »