জন্মদিনে স্ত্রীকে সাড়ে ৩ কোটি টাকার গাড়ি উপহার

অনলাইন ডেস্ক »

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

স্বামী ও স্ত্রী একে অপরের কাছে বিশেষ কিছু। আর তাই তো স্ত্রীর জন্মদিনকে স্মরণীয় করে রাখার জন্য বিশেষ এক মুহূর্ত উপহার দিলেন স্বামী। বিশেষ দিনে স্ত্রীকে উপহার দিলেন সাড়ে তিন কোটি টাকা মূল্যের বিলাসবহুল রোলস রয়েস গাড়ি। বিশেষ দিনে স্বামীর বিশেষ এই উপহারে রীতিমতো বিস্মিত স্ত্রী।

ঘটনাটি ঘটেছে মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) দুবাইয়ে। গত মঙ্গলবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে দেশটির সংবাদমাধ্যম।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, স্ত্রীর জন্মদিনে তাকে সাড়ে তিন কোটি টাকা মূল্যের রোলস রয়েস গাড়ি উপহার দেওয়া ওই ব্যক্তির নাম আমজাদ সিতারা। তিনি সংযুক্ত আরব আমিরাতের বিসিসি গ্রুপের প্রতিষ্ঠাতা এবং বর্তমানে প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও)। আমজাদ সিতারা একজন ভারতীয় এবং স্ত্রী মারজানার ২২তম জন্মদিনে লাল রংয়ের এই গাড়িটি উপহার দেন তিনি।

সংযুক্ত আরব আমিরাতে (ইউএই) ২০২১ মডেলের বিলাসবহুল রোলস রয়েস গাড়ির গড় মূল্য ১৫ লাখ দিরহাম। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ প্রায় সাড়ে ৩ কোটি টাকা। রোলস রয়েসের ২০২১ মডেলের এই গাড়িটি দুই-দরজা সংস্করণের। গাড়ির টার্বো-চার্জযুক্ত ভি১২ ইঞ্জিন ৪.৪ সেকেন্ডে শূন্য থেকে ঘণ্টায় ৬০ মাইল পর্যন্ত গতি তুলতে পারে।

সংবাদমাধ্যম খালিজ টাইমস বলছে, আমজাদ সিতারা ও মারজানা গত বছর ৪ জুন করোনা মহামারির মধ্যে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এবং চলতি বছর তাদের প্রথম বিবাহবার্ষিকী উদযাপনের পরপরই আমজাদ-মারজানার সংসারে একটি মেয়ে সন্তানের জন্ম হয়।

মারজানা খালিজ টাইমসকে বলেন, ‘অক্টোবরের ৪ তারিখে আমাদের মেয়ে শিশুর বয়স এক মাস পূর্ণ হয়েছে।’

স্বামীর গাড়ি উপহার দেওয়া নিয়ে তিনি বলেন, ‘আমার কোনো ধারণাই ছিল না যে, তিনি আমাকে গাড়ি উপহার দেবেন। এটি আমার কাছে অনেক বড় সারপ্রাইজ ছিল। তিনি আমাকে ও আমার মেয়েকে শো-রুমে নিয়ে যায় এবং সুন্দর করে সাজানো এই গাড়িটি আমার হাতে তুলে দেয়।’

গাড়ি উপহার পেয়ে নিজের অনুভূতি জানাতে গিয়ে তিনি বলেন, ‘আমার বিশ্বাস হচ্ছিল না। এটি আমার স্বপ্নের গাড়ি। আর তাই এটি যে আমি উপহার হিসেবে পাবো, সেটি আমি আশা করিনি।’

তবে আমজাদ সিতারা যে স্ত্রীকে এবারই প্রথম বিলাসবহুল গাড়ি উপহার দিলেন, বিষয়টি মোটেও তেমন নয়। মারজানা বলছেন, ‘আমি গাড়ি ভালোবাসি। গত বছরও আমার জন্মদিনে তিনি (আমজাদ সিতারা) আমাকে একটি মার্সিডিজ ই-ক্লাস গাড়ি উপহার দিয়েছিলেন।’

শেয়ার করুন »

মন্তব্য করুন »