করোনায় খুলনা বিভাগে ৩ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক »

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

গত ২৪ ঘন্টায় খুলনা বিভাগে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে তিন জনের মৃত্যু হয়েছে। একই সময় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৪৯ জন।

শুক্রবার দুপুরে খুলনা বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. জসিম উদ্দিন হাওলদার এ তথ্য জানান।

এ নিয়ে বিভাগে মোট মৃত্যু দাঁড়াল তিন হাজার ১৩৭ জনে। করোনা সংক্রমণের শুরু থেকে আজ সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট শনাক্ত হয়েছেন এক লাখ ১২ হাজার ২০২ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন এক লাখ ছয় হাজার ৭৫৮ জন।

বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের জেলাভিত্তিক করোনা সংক্রান্ত তথ্য বিশ্লেষণে দেখা যায়, বিভাগে শনাক্ত ও মৃত্যুর সংখ্যার দিক থেকে খুলনা জেলা শীর্ষে রয়েছে ৭৯৭ জন। তারপর কুষ্টিয়ায় ৭৬৯ জন, যশোরে ৪৯২ জন, ঝিনাইদহে ২৬৬ জন, নড়াইলে ১২১, মেহেরপুরে ১৮১ জন, চুয়াডাঙ্গায় ১৮৯ জন, বাগেরহাটে ১৪৪ জন, সাতক্ষীরায় ৮৮ জন ও মাগুরায় ৯০ জন।

খুলনায় গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা রোগী শনাক্ত হয়েছে চারজন। এ নিয়ে জেলায় মোট করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ২৭ হাজার ৮৬৪ জন। আক্রান্ত হয়ে মারা গেছে ৭৯৭ জন এবং সুস্থ হয়েছে ২৬ হাজার ৭৪৫ জন।

বাগেরহাটে গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে সাতজনের। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হলো সাত হাজার ১২৪ জন। আক্রান্ত হয়ে মারা গেছে ১৪৪ জন এবং সুস্থ হয়েছে ছয় হাজার ৯৭৩ জন।

সাতক্ষীরায় গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা পজিটিভ শনাক্তের তথ্য নাই। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ছয় হাজার ৮৮১ জন এবং মারা গেছে ৮৮ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ছয় হাজার ৬০৬ জন।

যশোরে গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে দুইজনের। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ২১ হাজার ৬৩৫ জন। এ সময় মারা গেছে ৪৯৯ জন এবং সুস্থ হয়েছে ২০ হাজার ৭৬৪ জন।

নড়াইলে এ সময়ে শনাক্ত হয়েছে একজন। এ নিয়ে জেলায় মোট করোনা পজিটিভ শনাক্ত হয়েছে চার হাজার ৯৬৯ জন। মারা গেছে ১২১ জন এবং সুস্থ হয়েছে চার হাজার ৭৯৪ জন।

মাগুরায় নতুন করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে দুই জনের। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে চার হাজার ১৪৯ জন। এ সময় মারা গেছে ৯০ জন এবং সুস্থ হয়েছে তিন হাজার ৭৫৩ জন।

ঝিনাইদহে গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ১৩ জনের। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে নয় হাজার ৪৫৪ জন। মারা গেছে ২৬৬ জন এবং সুস্থ হয়েছে আট হাজার ৬০৬ জন।

কুষ্টিয়ায় গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ১৭ জনের। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ১৮ হাজার ৪৯৭ জন। মারা গেছে ৭৬৯ জন এবং সুস্থ হয়েছে ১৭ হাজার ৫৪৮ জন।

চুয়াডাঙ্গায় গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে তিন জনের। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ছয় হাজার ৮৮৭ জন। মারা গেছে ১৮৯ জন এবং সুস্থ হয়েছে ছয় হাজার ৫৫৮ জন।

মেহেরপুরে গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা পজিটিভ শনাক্ত হয়নি। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে চার হাজার ৭৪৪ জন। আক্রান্ত হয়ে মারা গেছে ১৮১ জন এবং সুস্থ হয়েছে চার হাজার ৪০৬ জন।

শেয়ার করুন »

মন্তব্য করুন »