শাহজাদপুরে প্রয়াত এমপি স্বপনের স্মরণসভা অনুষ্ঠিত

শাহজাদপুর (সিরাজগঞ্জ) থেকে রাজিব আহমেদ »

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা তাঁত শ্রমিক ইউনিয়নের আয়োজনে প্রয়াত এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপনের মৃত্যুতে শোক, স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় শাহজাদপুর পৌর শহরের স্বপন সড়কে উপজেলা তাঁত শ্রমিক ইউনিয়নের নিজস্ব কার্যামলয়ে এই শোক, স্মরণসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সংগঠনটির সভাপতি আলহাজ্ব ওমর ফারুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আল-মাহমুদের পরিচালনা ও সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এমপি হাসিবুর রহমান স্বপনের জ্যেষ্ঠ কন্যা ডা. ফারজানা রহমান শম্পা।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের আহবায়ক আশিকুল হক দিনার, যুগ্ম আহবায়ক কামরুল হাসান হিরোক, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রাসেল শেখ, লিটন।

এছাড়াও তাঁত শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি টিপু সুলতান, আব্দুল মমিন, সহ-সাধারণ সম্পাদক আব্দুলল কাশেম, আয়নুল সরকার, সাংগঠনিক সম্পাদক জুলমত হোসেন, কোষাধ্যক্ষ আবুল কালাম, দপ্তর সম্পাদক ইসা শেখ, কার্যনকরী সদস্য নাজিম উদ্দিন, ইব্রাহিম, মোঃ আওয়াল ও সংগঠনটির শতাধিক সদস্য।

স্মরণসভায় বক্তারা সদ্য প্রয়াত এমপি আলহাজ্ব হাসিবুর রহমান স্বপনের শাহজাদপুরের উন্নয়নে তার অবদানসহ বেশকিছু উন্নয়ন চিত্র তুলে ধরেন।

এসময় ডা. শম্পা রহমান বলেন, আমার মরহুম পিতার বিষয়ে প্রত্যেক বক্তাই সুন্দর সুন্দর কথা বলেছেন এজন্য তাদের ধন্যবাদ। আমার পিতা সব সময় শাহজাদপুরের মানুষের জন্য চিন্তা করতেন। তিনি তার পিতার আত্মার মাগফিরাতের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন এবং শাহজাদপুরের মানুষের জন্য তার পরিবারের পক্ষ থেকে সম্ভাব্য সকল কিছু করার ইচ্ছা ব্যক্ত করেন।

স্মরণসভা শেষে মরহুমের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন দ্বারিয়াপুর বাইতুল মোকাদ্দাস জামে মসজিদের ইমাম মোঃ নুরুল আলম।

শেয়ার করুন »

মন্তব্য করুন »