ভিশন সিরিজের নতুন মোবাইল ফোন বাজারে

অনলাইন ডেস্ক »

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

দেশের বাজারে যাত্রা শুরু করেছে ভিশন সিরিজের নতুন মোবাইল ফোন ‘ভিশন ২ প্লাস’ (৩৬৪ জিবি সংস্করণ)। ফোন সেটটি নিয়ে এসেছে আইটেল মোবাইল বাংলাদেশ।

নতুন ফোনটিতে তিন জিবি র‍্যাম, ৬৪ জিবি রমের বিশাল স্টরেজ, ৬.৮ ইঞ্চির এইচডি+ ওয়াটারড্রপ নচ ডিসপ্লে, ৫০০০ এমএএইচ (মিলি অ্যাম্পিয়ার আওয়ার) এর ব্যাটারি এবং স্টাইলিশ ডিজাইনসহ আকর্ষণীয় সব ফিচার রয়েছে।

মোবাইল ফোনটির ৬.৮ ইঞ্চির এইচডি+ ওয়াটারড্রপ নচের অপেক্ষাকৃত বড় ফুল-স্ক্রিন ডিসপ্লেতে ফ্যাশনেবল স্টাইল ও কালারের সুবিধা পাওয়া যাবে। এইচডি ডিসপ্লে থাকায় ব্যবহারকারীরা ফোনের স্ক্রিনে সবকিছু স্বচ্ছ এবং স্পষ্টভাবে দেখতে পাবেন। নতুন এই অ্যান্ড্রয়েড ফোনটিতে উচ্চমাত্রার ৯৪ শতাংশ পর্যন্ত স্ক্রিন-টু-বডি রেশিও সুবিধা পাওয়া যাবে।

ফোনটির পেছনের ক্যামেরায় ডুয়েল সেন্সর এবং সামনের সিঙ্গেল স্নাপার সুবিধা রয়েছে। রিয়ার ক্যামেরায় সেকেন্ডারি আর্টিফিসিয়াল ইন্টিলিজেন্স (এআই) সেন্সরসহ একটি ১৩ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স রয়েছে। এর এআই বোকেহ ইফেক্ট, এআই ফেস বিউটি, স্মাইল ইফেক্ট, এআই সিনারিও ডিটেকসন এবং এআই ডুয়েল রিয়ার ক্যামেরার এআই পোর্ট্রেট এইচডিআর সেটআপ দিয়ে আপনি ছায়া এবং অল্প আলোর দৃশ্যও স্বাভাবিকভাবে ক্যাপচার করতে পারবেন।

নজরকাড়া সেলফি ক্যাপচার করার জন্য এর সামনের ক্যামেরায় ৫ মেগাপিক্সেলের সিঙ্গেল সেলফি স্নাপার নচ ব্যবহার করা হয়েছে। এআই ফেস বিউটি সুবিধা থাকায় ঝলমলে পরিবেশে আইটেল ভিশন ২ প্লাস দিয়ে তোলা ছবিতেও আপনার ফেসিয়াল ফিচার ও ত্বকের সৌন্দর্য ফুটিয়ে তুলবে।

নতুন আইটেল ভিশন ২ প্লাস স্মার্টফোনটিতে ৩ গিগাবাইট (জিবি) র্যাম এবং অক্টা-কোর ১.৬ গিগাহার্জ প্রসেসর রয়েছে। যা দিয়ে সহজেই একসঙ্গে একাধিক অ্যাপ চালানো যাবে। ফোনটিতে ৬৪ জিবি রম ব্যবহার করায় আপনার পছন্দের সব অ্যাপ্লিকেশন, ভিডিও, ছবি এবং গান জমা রাখার জন্য এতে পর্যাপ্ত স্টোরেজ সুবিধা পাবেন। বেশ কিছু প্রি-ইনস্টলড অ্যাপ্লিকেশনসহ অ্যান্ড্রয়েড ১০ (গো এডিশন) এ চলবে ফোনটি।

নতুন প্রযুক্তির সুবিধা সম্পন্ন আইটেল ভিশন ২ প্লাস ফোনটিতে শক্তিশালী ব্যাটারি ব্যবহার করা হয়েছে। যা দিয়ে ফোনটি আপনাকে সিম কার্ডসহ ৪১ দিনের স্ট্যান্ডবাই, ৪৯ ঘণ্টা (২জি) ফোন কল, টানা ৮৪ ঘণ্টা মিউজিক প্লে এবং ২৪ ঘণ্টা ভিডিও দেখার নিশ্চয়তা দেবে।

আইটেল ভিশন ২ প্লাস (৩৬৪ জিবি) সম্পর্কে আরও জানতে ভিজিট করুন itel-mobile.combdproductssmart-phonevisionvision2-plus

শেয়ার করুন »

মন্তব্য করুন »