কর্মসংস্থানে রংধনু গ্রুপের ভূমিকা প্রশংসনীয়: আনভীর

অনলাইন ডেস্ক »

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবাহান আনভীর বলেছেন, শিল্পায়নে দ্রুত সময়ে ব্যাপক পরিচিতি লাভ করেছে রংধনু গ্রুপ। প্রতিষ্ঠানটি দেশের মানুষের কর্মসংস্থানের বড় ভূমিকা রাখছে। তিনি বলেন, দেশে ব্যবসা বাণিজ্যের সুন্দর পরিবেশ রয়েছে বলেই মানুষ বিনিয়োগে আগ্রহী হচ্ছে। দেশ উন্নত বিশ্বের সঙ্গে পাল্লা দিয়ে এগিয়ে যাচ্ছে।

রোববার দুপুরে রংধনু গ্রুপের প্রধান কার্যালয়ের নতুন অফিস উদ্বোধন উপলক্ষ্যে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার আই ব্লকে প্রধান কার্যালয়ে এ অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেন, রংধনু গ্রুপ মানুষের প্রত্যাশাকে মাথায় রেখে কাজ করছে। জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে ব্যাপক কর্মসংস্থান তৈরি করেছে। রংধনুর মতো জনবান্ধব প্রতিষ্ঠান এদেশে অনেক দরকার।

প্রতিষ্ঠানের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম বলেছেন, রংধনু গ্রুপ শুধু ব্যবসায়িক চিন্তাধারা মাথায় রেখে কাজ করে না। মানুষের সেবা, কর্মসংস্থান, কাজের নিরাপদ পরিবেশ, পরিবেশবান্ধব শিল্পায়ন, জনকল্যাণময় পণ্য উৎপাদন ও বিক্রয় এবং জনস্বার্থে উপার্জিত অর্থের বড় একটি অংশ ব্যয় করে থাকে। শিল্পবান্ধব সরকার ক্ষমতায় রয়েছে বলেই আমরা ব্যবসায় ভালো কিছু করতে পারছি।

উদ্ধোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহাজান ভূইয়া, রংধনু গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক কাউসার আহমেদ অপু, ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, বসুন্ধরা গ্রুপের পরিচালক লিয়াকত হোসেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রজমান, কাঞ্চন পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম, দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন ভূইয়া, ভোলাবো ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাফিজুর রহমান ভূইয়া সজিব, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবু হোসেন ভূইয়া রানু প্রমুখ।

শেয়ার করুন »

মন্তব্য করুন »