১১ জুলাই, ২০২১

অনলাইন ডেস্ক »

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

মেষ (২১ মার্চ -২০ এপ্রিল): পরিবারের সদস্যদের সঙ্গে অকারণে বিরোধ এড়িয়ে চলতে হবে। এড়িয়ে চলতে হবে আইনগত জটিলতা ও আত্মীয় বিরোধ। সংসারে সকলের সাহায্য আশা করাটা বৃথা।

বৃষ (২১ এপ্রিল -২০ মে): বিশেষ মূহুর্তে যখন ছোট-ভাই বোনের সাহায্য প্রয়োজন তখন তারা মুখ ঘুড়িয়ে নেবে। প্রতিবেশীর সঙ্গে দেখা দেবে বিরোধ। বৈদেশিক যোগাযোগ থেকে ভালো সংবাদ আসলেও পরিস্থিতির কারণে তার সুবিধা নেওয়া হবে কঠিন।

মিথুন (২২ মে-২১ জুন): খুচরা পাইকারী ব্যবসা বাণিজ্যে অযথা বাকি বকেয়া বাড়িয়ে কোন লাভ হবে না। খাদ্য ও পানিয়ের ব্যবসায়ীরা আজ সফল হতে পারবেন। রেস্তোরা ব্যবসায়ীদের প্রশাসনিক জটিলতায় ভোগান্তি।

কর্কট (২২ জুন-২২ জুলাই): নিজের রাগ ও জেদ দমন করতে হবে। ঝুঁকিপূর্ণ কাজের ক্ষেত্রে প্রয়োজন সতর্কতা ও সাবধানতা। দাম্পত্য ক্ষেত্রে জীবন সাথীর অসুস্থতার কারণে কিছু অর্থ ব্যয় হবে। অংশিদারী ব্যবসা বাণিজ্যে ঝামেলার আশঙ্কা।

সিংহ (২৩ জুলাই – ২৩ অগাস্ট): প্রবাসীদের অর্থ পাঠানোর বিষয়ে দেখা দেবে জটিলতা। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায়ীরা আজ সংক্রমণ থেকে সতর্ক থাকবেন। জীবন ও জীবিকা দুটোই প্রয়োজন তবে বেচেঁ থাকলে জীবিকা।

কন্যা (২৪ অগাস্ট – ২৩ সেপ্টেম্বর): আটকে থাকা কোন বিল বা বকেয়া অনেক চেষ্টা তদবিরের পর আদায় হওয়ার নিশ্চয়তা পাওয়া যাবে। বড় ভাই-বোনের সঙ্গে সম্পর্কে দেখা দেবে জটিলতা। তাদের স্বার্থপরতায় আপনি আহত হতে পারেন। বন্ধুর সঙ্গে ভুল বোঝাবুঝি দেখা দেবে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): বেসরকারি চাকুরেদের কর্মহানীর আশঙ্কা রয়েছে। আপনার বিরুদ্ধে বড় কোন ষড়যন্ত্র রচিত হতে পারে। যাতে নেতৃত্ব দেবে আপনারই পদস্ত কর্মকর্তা। সাবধানে থাকবেন। প্রশাসনিক ব্যক্তির দ্বারা হয়রানি এড়িয়ে চলতে হবে।

বৃশ্চিক (২৪ অক্টোবর- ২২ নভেম্বর): ব্যাংক বন্ধ থাকার কারণে আমদানি-রপ্তানির ক্ষেত্রে অসুবিধায় পড়তে পারেন। জীবন-জীবিকার জন্য বিদেশ যাত্রার ক্ষেত্রে স্বাস্থ্যগত বিষয় হবে দীর্ঘসূত্রিতার কারণ। নিজের মাথা খাটিয়ে নিজের ভাগ্যের চাকা ঘোড়াতে হবে।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): পরিচিতজনের মৃত্যু সংবাদে আতঙ্কীত হতে পারেন। ব্যবসায়ীক বকেয়া পাওনাদারের তাগাদায় হবেন অস্থির। কোন স্থাবর সম্পত্তি বন্ধক রাখার প্রয়োজন পড়তে পারে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): আজ অকারণেই জীবন সাথীর চিল্লাপাল্লা শুনতে হবে। অংশিদারী কাজে আয়ের চেয়ে আজ ব্যয় বৃদ্ধির যোগ। সহিংসতা কখনোই কল্যাণ বয়ে আনবে না। ঔষধ ও কেমিক্যাল ব্যবসায়ীরা কিছু আয়-রোজগার করতে পারবেন।

কুম্ভ (২২ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি): এমন কোন অপ্রত্যাশিত দুর্ঘটনা বা জটিলতা দেখা দেবে যাতে আপনার অর্থহানী ও শারীরিক লাঞ্চনার আশঙ্কা প্রবল। সংক্রমণ থেকে সাবধান হতে হবে। নিজের ক্ষণিকের ভুলে পুরো পরিবারসহ বিপদে পড়তে পারেন। কোন প্রকার তর্ক বিতর্কে না জড়ানোই ভালো।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): সন্তানের মানসিক খিটখিটে ভাব থেকে রক্ষায় তাকে শিক্ষামূলক ভিডিওগুলো দেখান। সময় দিন তাকে। প্রয়োজনে খেলাধুলায় তার সঙ্গে অংশ নিতে হবে। শিল্পীদের আজ কোন প্রকার কাজের ঝুঁকি নেওয়াটা ঠিক হবে না।

আপনার দিনটি শুভ হোক। ভালো থাকুন। সুস্থ থাকুন।

শেয়ার করুন »

মন্তব্য করুন »