স্বর্ণপদক পেল কয়রার রুবেল ও আমির হামজা

কয়রা (খুলনা) থেকে সদর উদ্দিন আহমেদ »

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

বঙ্গবন্ধু জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনলাইন মোডোকোয়ান জাতীয় পুমছে তায়কোয়ানডো প্রতিযোগিতা ২০২১ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের সহযোগিতায় ও বাংলাদেশ মোডোকোয়ান এসোসিয়েশন তায়কোয়ানডো এর আয়োজনে ১৩ জুন থেকে ১৬ জুন ২০২১ তিন দিনব্যাপী বঙ্গবন্ধু অনলাইন মোডোকোয়ান জাতীয় পুমছে তায়কোয়ানডো প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এ প্রতিযোগিতায় দেশের বিভিন্ন জেলা থেকে তিন শতাধিকের বেশি খেলোয়াড় অংশগ্রহণ করেন।

খুলনা জেলা ক্রীড়া সংস্থার কয়রা মোডোকোয়ান তায়কোয়ানডো মার্শাল আর্ট সেন্টার ক্লাব থেকে ৮ জন খেলোয়াড় অংশগ্রহণ করে এবং ২টি স্বর্ণপদক অর্জন করে।

পদকপ্রাপ্ত খেলোয়াড় জিএম রুবেল আহমেদ (স্বর্ণ) ও আমির হামজা (স্বর্ণ) অভার ৩০ বিভাগে করিও পুমছে করে ৫.৯৭ পয়েন্ট পেয়ে স্বর্ণপদক পান। খেলায় বাংলাদেশ মোডোকোয়ান এসোসিয়েশন তায়কোয়ানডো এর সাধারণ সম্পাদক মাষ্টার মোঃ আরিফ হোসেনের সভাপতিত্বে মুজিব শতবর্ষ অনলাইন মোডোকোয়ান জাতীয় পুমছে তায়কোয়ানডো প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে শুভ উদ্বোধন করেন বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের সভাপতি সাবেক তথ্যমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা হাসানুল হক ইনু (এমপি)।

এসময় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা হাসানুজ্জামান মনি, কয়রা উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ^াস, খুলনা জেলার ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ মোয়াজ্জেম রশিদী দোজা, কয়রা লেডিস ক্লাবের সভাপতি বিপাসা বিশ^াস, খুলনা জেলার ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ মোয়াজ্জেম রশিদী দোজা।

আগত অতিথিবৃন্দ তাদের বক্তব্যে বলেন, করোনা মহামারির এ সময়ে খেলোয়াড়দের ঘরে রেখে এমন ধরনের প্রতিযোগিতায় পদক জয়ের মাধ্যমে সুনাম অর্জন মানসিকভাবে শক্তি বৃদ্ধি করবে। তাছাড়া করোনা থেকে বাঁচতে মার্শাল আর্ট চর্চা ও শরীরচর্চা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।
কয়রা (খুলনা)
সদর উদ্দীন আহমেদ

শেয়ার করুন »

মন্তব্য করুন »