Koyra Hospital

টুইটারে মোদিকে আক্রমণ নুসরাতের

অনলাইন ডেস্ক »

নরেন্দ্র মোদির ‘অতি সক্রিয় নেতৃত্ব’ গায়েব হয়ে গেছে আর অমিত মালব্য মানবিকতার পথে একটি সমস্যাদায়ক উপাদান। সমাজমাধ্যমে এ ভাবেই কেন্দ্রীয় শাসক দলকে আক্রমণ করে বসলেন বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরাত জাহান।

জাতীয় স্তরে বেকারত্বের সংখ্যা বৃদ্ধির প্রসঙ্গে নরেন্দ্র মোদিকে কটাক্ষ করে নুসরাতের মন্তব্য : ‘প্রধানমন্ত্রীর অতি সক্রিয় নেতৃত্বের খোঁজ করছেন? দুঃখিত, তা তো কোথাও নজরে পড়ছে না…।’

একটি সংবাদপত্রের রিপোর্ট অন–যায়ী, ডিসেম্বরে বাংলায় বেকারের সংখ্যা কমেছে, যেখানে জাতীয় স্তরে কর্মহীনের সংখ্যা বেড়েছে অনেকটা। প্রধানমন্ত্রীকে ন–সরাত তোপ দেগেছেন সেই পরিসংখ্যান নিয়েই।

আরও পড়ুন>>মেয়ের জন্ম দিলেন আনুষ্কা টুইটারে খুশির খবর দিলেন বিরাট কোহলি

টুইটে এই সংক্রান্ত একটি খবরের শিরোনামও জুড়ে দিয়েছেন নুসরাত। তবে সেখানেই থেমে যাননি। পশ্চিমবঙ্গে রাজ্য বিজেপির সহ-পর্যবেক্ষক ও সোশ্যাল মিডিয়া সেলের প্রধান অমিত মালব্যকে আক্রমণ করেছেন।

২৪ ঘণ্টা আগেই সমাজমাধ্যমে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে কুরুচিকর মন্তব্য করেন মালব্য। করোনা টিকা নিয়ে সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে মুখ্যমন্ত্রীকে লক্ষ্য করে ওই মন্তব্য করেন তিনি।

তারই জবাবে নুসরাত লিখেছেন, ‘শ্রী অমিত মালব্য, যিনি কি না মানবিকতার নামে সমস্যাদায়ক উপাদান, মুখ্যমন্ত্রীকে তার নাম ধরে আক্রমণ করেন, তিনি কি এই তথ্য জেনে অবাক হচ্ছেন! আপনার জ্ঞাতার্থে বলে রাখি, সক্রিয় নেতৃত্বদান কিন্তু একেই বলে!’

শেয়ার করুন »

মন্তব্য করুন »