২২ এপ্রিল, ২০২১

অনলাইন ডেস্ক »

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

মেষ (২১ মার্চ -২০ এপ্রিল): আত্মীয়ের কাজের জন্য নিজের কাজে ব্যাঘাত নিয়ে চিন্তা হতে পারে। বাড়িতে নতুন কিছু কেনা নিয়ে আলোচনা হতে পারে। কর্মচারীর ভুলে ব্যবসায় ক্ষতির আশঙ্কার সম্ভাবনা। কোন বন্ধুর কাছ থেকে উপকৃত হতে পারেন।

বৃষ (২১ এপ্রিল -২০ মে): আজ চাকরিজীবীদের জন্য দিনটি খুব ভালো নয়। অন্যের উপকার করতে গিয়ে অযথা সময় নষ্ট হবে। শারীরিক অসুস্থতার জন্য ভ্রমণে আনন্দ পাবেন না। আজ নিজেকে খুব একা মনে হতে পারে। আজ ব্যবসায় কর্মচারীদের নিয়ে গণ্ডগোল হতে পারে।

মিথুন (২২ মে-২১ জুন): সম্পত্তি নিয়ে আজ গুরুজনদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। প্রেমের জন্য উদ্বিগ্ন হতে হবে। খুব কাছের কারও শারীরিক অসুস্থতা নিয়ে চিন্তা থাকবে। বন্ধুর কাছ থেকে সাবধান থাকা দরকার।

কর্কট (২২ জুন-২২ জুলাই): সন্তানদের সঙ্গে আজ খুব ধৈর্য ধরে কথা বলতে হবে। অতিরিক্ত উদারতা আজ বিপদে ফেলতে পারে। পুরানো বন্ধুর সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। আজ কর্মস্থানে আপনাকে প্রচুর ধৈর্যের পরীক্ষা দিতে হতে পারে।

সিংহ (২৩ জুলাই – ২৩ অগাস্ট): বিদ্যার্থীদের আজ পড়াশোনায় অমনোযোগ ভাব দেখা দিতে পারে। ব্যাংকের ঋণ মঞ্জুর হতে বাধায় পড়তে পারেন। গুরুজনের শারীরিক উন্নতির আশা রাখতে পারেন। অতিরিক্ত উদাসীনতায় ব্যবসায় ক্ষতি হতে পারে।

কন্যা (২৪ অগাস্ট – ২৩ সেপ্টেম্বর): আজ কোন না কোন দিক থেকে স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে। বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। কোন কারণে আইনি পরামর্শ নিতে হতে পারে। অতিরিক্ত ভোগ বিলাসিতার জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): আজ সারা দিন নানা দিক থেকে কাজের সুযোগ আসতে পারে। তবে কোন কাজেরই তেমন সুরাহা হবে না। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। প্রেমে বাধা থাকলেও সঙ্গে আনন্দও থাকবে।

বৃশ্চিক (২৪ অক্টোবর- ২২ নভেম্বর): বিয়ের কাজে কাউকে সাহায্য করতে হতে পারে। শিল্পীদের জন্য সামনের সময়টা খুব ভালো হতে পারে। ভ্রমণের জন্য উৎসাহিত না হওয়াই ভালো। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে। আজ কোন কিছু পেয়ে আনন্দ পাবেন।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): আজ সন্তানের কোন ভালো জিনিস আপনাকে অবাক করবে। বিনিয়োগ সংক্রান্ত ব্যবসায় ভালো ফল পাওয়া যাবে। সংগীত চর্চায় সুনাম পাবেন। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির সম্ভাবনা আছে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): আজ বন্ধুদের কথায় আপনার খুব ক্ষতি হয়ে যেতে পারে। দায়িত্ব পালন করতে না পারায় সংসারে অশান্তির আশঙ্কা আছে। পুরানো পাওনা আদায় হতে পারে। আজ সারা দিন কোন কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে।

কুম্ভ (২২ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি): উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। কারও বিয়ের খবরে আনন্দ পাবেন। যানবাহনে ওঠা নামায় বিপদের আশঙ্কা আছে। পিঠের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। উচ্চাশা থাকলে আজ সেটা পূরণ হতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): কাউকে নিজের দুর্বলতা দেখালে ক্ষতি হবে। মানসিক উদ্বেগ কেটে যেতে পারে। দাম্পত্য কলহের সৃষ্টি হতে পারে। আজ সারা দিন কাজকর্ম বা ব্যবসা নিয়ে কোন সমস্যা থাকবে না। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে।

আপনার দিনটি শুভ হোক। ভালো থাকুন। সুস্থ থাকুন।

শেয়ার করুন »

মন্তব্য করুন »