০৫ মে, ২০২১

অনলাইন ডেস্ক »

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

মেষ (২১ মার্চ -২০ এপ্রিল): ব্যবসায় আশানুরূপ সাফল্য লাভের ফলে সন্তুষ্ট থাকবেন। শেয়ার বাজারে লগ্নি করে থাকলে লাভ পেতে পারেন। জীবন সঙ্গীর সহযোগিতা লাভ করবেন। সরকারি চাকরিজীবীরা উচ্চ পদাধিকারীদের সঙ্গে বিবাদে জড়াবেন, ফলে ক্ষতি হবে। তাই রাগ নিয়ন্ত্রণে রাখুন।

বৃষ (২১ এপ্রিল -২০ মে): ব্যবসায়িক পরিকল্পনায় মনোনিবেশ করলে লাভ হতে পারে। সন্তানের স্বভাব দেখে মনে হতাশা হতে পারে। ভবিষ্যতের ব্যয়ের কারণে চিন্তিত থাকতে পারেন। আয় ও ব্যয়ের মধ্যে সামঞ্জস্য বজায় রাখুন। লাভের জন্য ব্যবসায়ীদের অধিক পরিশ্রম করতে হবে। পরিজনের অসুস্থতার কারণে অর্থ ব্যয় হতে পারে। ক্ষুব্ধ জীবন সঙ্গীর মান ভাঙানোর জন্য কোথাও ঘুরতে যেতে পারেন।

মিথুন (২২ মে-২১ জুন): রাগের কারণে নিজের পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। দুপুরের সময় চাকরির সঙ্গে জড়িত কোন বিষয় সমাধান হতে পারে। সামান্য লাভের সম্ভাবনা রয়েছে। সন্ধ্যা বেলা প্রচুর অর্থ লাভ করতে পারেন। তবে ব্যয় অধিক হওয়ার ফলে আর্থিক পরিস্থিতি দুর্বল থাকবে।

কর্কট (২২ জুন-২২ জুলাই): কোন বিরোধীর সমালোচনা ও বাধার দিকে মন না দিয়ে নিজের কাজে মনোনিবেশ করুন। আকস্মিক ব্যবসায়িক যাত্রা করতে হতে পারে। কাজ শুরুর পর তা পূর্ণ করেই ক্ষান্ত হন।

সিংহ (২৩ জুলাই – ২৩ অগাস্ট): দোটানায় থাকবেন। গুরুত্বপূর্ণ কাজ করতে হতে পারে, তবে কোন অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সেই কাজ করলে সাফল্য লাভ করবেন। কঠিন পরিশ্রমের ফলে কর্মক্ষেত্রে নতুন অভিজ্ঞতা অর্জন করবেন। কোন বন্ধুর সহায়তার জন্য এগিয়ে আসুন। ব্যবসায় লাভের সুযোগ হাতছাড়া হবে, তবে আপনার স্বভাবের কারণে মনে দুঃখ থাকবে না।

কন্যা (২৪ অগাস্ট – ২৩ সেপ্টেম্বর): বিপরীত পরিস্থিতি থাকা সত্ত্বেও নিজের রাগ নিয়ন্ত্রণে রাখুন। পারিবারিক অবসাদ থেকে মুক্তি পাবেন। চাকরিজীবীদের পদোন্নতি হবে। সন্তানকে ভালো কাজ করতে দেখে আনন্দে থাকবেন। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): নিশ্চিত পরিণাম লাভ করবেন। কর্মক্ষেত্রে পদ ও অধিকারে বৃদ্ধি হবে। যাত্রার সম্ভাবনা থাকবে, তবে অবশেষে তা স্থগিত হয়ে যাবে। পরিজনদের সঙ্গে কেনাকাটায় ব্যয় হতে পারে। কাজে অসাফল্যের কারণে মনে হতাশা থাকবে, ফলে অধিক রেগে যেতে পারেন।

বৃশ্চিক (২৪ অক্টোবর- ২২ নভেম্বর): সরকারি সংস্থায় দীর্ঘমেয়াদি লাভের প্রেক্ষাপট তৈরি হবে। কোন ভুলের কারণে স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। সন্ধ্যা বেলা সন্তানের পক্ষ থেকে আকস্মিক সংবাদ পাবেন। কর্মক্ষেত্রে কর্মকর্তাদের সঙ্গে ভালো সম্পর্ক গড়ে উঠবে। পদোন্নতির সম্ভাবনা সৃষ্টি হচ্ছে।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): মিশ্র প্রভাব থাকবে। উচ্চ পদাধিকারীর নেক নজরের ফলে লাভ হতে পারে। দীর্ঘদিন ধরে আটকে থাকা টাকা লাভ হতে পারে। বাবার সঙ্গে তর্ক হতে পারে। তবে ভাবনা-চিন্তা না করে তাড়াহুড়োয় কোন কাজ করবেন না, ক্ষতি হতে পারে। কাজও ভেস্তে যেতে পারে। সন্ধ্যা বেলা ব্যবসায়িক চুক্তি চূড়ান্ত হবে। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। সন্ধ্যায় পরিবারের ছোট শিশুদের সঙ্গে আনন্দে সময় কাটাবেন।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): কর্মক্ষেত্রে নিজের কাজে মনোনিবেশ করুন, না হলে উচ্চ পদাধিকারীর সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। সমস্যার সমাধানের জন্য পরিবারের সদস্যের সঙ্গে আলোচনা করুন। দাম্পত্য জীবন ভালো কাটবে। পরাক্রম বাড়বে, ফলে শত্রুপক্ষের মনোবল ভাঙবে। দীর্ঘ সময় ধরে চলতে থাকা সম্পত্তি বিবাদ সমাপ্ত হবে।

কুম্ভ (২২ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি): লাভের নতুন সুযোগ পাবেন। ব্যবসায় পরিস্থিতি খুব ভালো। লগ্নির জন্য সময় ভালো, লাভ হবে। পরিবারে কোন বিবাদ হতে পারে। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন, নাহলে সম্পর্ক নষ্ট হয়ে যেতে পারে। বহুদিন পর কোন পরিচিত ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): শারীরিক ও মানসিক দিক দিয়ে আনন্দে থাকবেন। কোন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে থাকলে পড়ুয়ারা সাফল্য অর্জন করবে। পরিবারে কারও বিয়ের আলোচনা হতে পারে। সামাজিক ক্ষেত্রে যোগদানের জন্য প্রশংসা লাভ করবেন। ঋণ শোধের জন্য দিন ভালো। সন্তানের ভবিষ্যতের সমস্যার সমাধান খুঁজে বার করতে সফল হবেন।

আপনার দিনটি শুভ হোক। ভালো থাকুন। সুস্থ থাকুন।

শেয়ার করুন »

মন্তব্য করুন »