০৪ এপ্রিল, ২০২১

অনলাইন ডেস্ক »

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

মেষ (২১ মার্চ -২০ এপ্রিল): আজ বিদ্যার্থীদের স্বপ্ন পূরণ হতে চলেছে। বৈদেশিক কাজে আশাতিত সফলতার আশা। জীবিকার জন্য বিদেশ যাত্রায় সকল বাধা কেটে যাবে। অর্ধসমাপ্ত শিক্ষাজীবন আবার পুনরায় আরম্ভের যোগ। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সফল হবেন। বিশ্ববিদ্যালয়ের গবেষকগণ পেতে পারেন শিক্ষকের স্নেহ ও মমতা।

বৃষ (২১ এপ্রিল -২০ মে): ব্যবসায় নতুন বিনিয়োগের ক্ষেত্রে অবশ্যই বুঝে শুনে বিনিয়োগ করার চেষ্টা করুন। আর্থিক অগ্রগতির জন্য পাওনাদারের টাকা দ্রুত পরিশোধ করা প্রয়োজন। ব্যাংক ঋণ সংক্রান্ত প্রক্রিয়ায় নথিগত জটিলতা দেখা দেবে।

মিথুন (২২ মে-২১ জুন): অবিবাহিতদের বিবাহের আলোচনায় অগ্রগতির আশা। অংশিদারী ব্যবসা বাণিজ্যে সফল হতে পারবেন। জীবন সাথীর ভাগ্য উন্নতির সুযোগ আসতে পারে। ভেঙ্গে যাওয়া সংসার আবারও জোরা লাগার দিন। ব্যবসায়ীক লেনদেনে কাঙ্খীত লক্ষ্য অর্জনে করোনার প্রভাব পড়বে।

কর্কট (২২ জুন-২২ জুলাই): আর্থিক ক্ষেত্রে কর্মচারীদের সাহায্য পেতে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হতে থাকবে। কর্মস্থলে পেতে পারেন নতুন কোন দায়িত্ব। আয়-রোজগারের ক্ষেত্রে অনৈতিক পন্থা অবলম্বন করা ঠিক হবে না।

সিংহ (২৩ জুলাই – ২৩ অগাস্ট): হারানো প্রেম ফিরে আসতে পারে। নিঃসন্তান দম্পতিদের সন্তান লাভের যোগ প্রবল। শিল্পীদের ভিসা সংক্রান্ত জটিলতা মোকাবেলা করতে হবে। আজ মিডিয়া নির্মাতাদের ব্যবসায়ীক ব্যয় বৃদ্ধি পাবে। সৃজনশীল পেশার সঙ্গে জড়িতদের নতুন কাজের সুযোগ প্রাপ্তি।

কন্যা (২৪ অগাস্ট – ২৩ সেপ্টেম্বর): পারিবারিক ক্ষেত্রে আত্মীয়দের সাহায্য আশা করতে পারেন। জমি ভূমি আবাসন সংক্রান্ত বিষয়ে সফল হতে পারবেন। গৃহে আত্মীয় স্বজনের আগমন হতে চলেছে। যানবাহন ক্রয় করতে পারেন। পারিবারিক কোন বিরোধের অবশান আশা করা যায়।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): অনলাইন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভালো সংবাদ পেতে পারেন। গার্মেন্টস ও বস্ত্র শ্রমিকদের আয় বৃদ্ধির সময়। আপনার কোন লেখা প্রকাশ করতে পারেন। গণমাধ্যমে কাজের মাধ্যমে আপনার সুনাম সম্মান বৃদ্ধি পাবে। ছোট ভাই-বোনের জন্য অর্থ ব্যয়ের যোগ প্রবল। আর্থিক উন্নতির ক্ষেত্রে বিদেশ সূত্রে ধন লাভের আশা।

বৃশ্চিক (২৪ অক্টোবর- ২২ নভেম্বর): ব্যবসা বাণিজ্য ও চাকরিতে বাড়তি অর্থ রোজগারের সুযোগ আসতে চলেছে। খাদ্য পানীয় বা হোটেল রেস্তোরার ব্যবসায় বড় কোন খাদ্য সরবরাহের সুযোগ রয়েছে। গৃহে আগমন হতে পারে প্রিয় শ্যালক শ্যালিকার। আজ কোন সামাজিক অনুষ্ঠানে অংশ নিতে হলে সাবধানে থাকবেন। সঞ্চয়ের চেষ্টা হবে সফল।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): নিজের অস্থিরতা পরিহার করতে পারলে আজ সকল কাজেই সফলতা আসবে। আয়-রোজগারের ক্ষেত্রে ব্যবসায়ীদের দিনটি শুভ। চাকরিজীবীদের নতুন পদায়নের সম্ভাবনা প্রবল। সাঙ্গঠনিক কাজে অংশ নিতে পারেন। দাম্পত্য ক্ষেত্রে সুখ শান্তি বৃদ্ধি পাবে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): বিদেশ থেকে পেতে পারেন ভালো কোন সংবাদ। আমদানি-রপ্তানী ব্যবসা বাণিজ্যে সফল হতে পারবেন। প্রবাসীদের দিনটি কর্মক্ষেত্রে সাফল্যের। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় কাঙ্খীত লাভের আশা করা যায়। ব্যবসায়ীক ক্ষেত্রে আজ আয়ের সঙ্গে সঙ্গে ব্যয়ও বৃদ্ধি পাবে।

কুম্ভ (২২ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি): চাকরিজীবীদের আয়-রোজগার বৃদ্ধি পাবে। সাংসারিক ক্ষেত্রে বড় ভাই-বোন ও বন্ধুর সাহায্য পেতে পারেন। ঠিকাদারী কাজের জন্য কোন প্রভাবশালী ব্যক্তির সাহায্য লাভ। ব্যবসা-বাণিজ্যে কাঙ্খীত উন্নতির সুযোগ পাবেন। গোপনে বন্ধুর বিবাহ শাদীর আয়োজন করতে হবে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): কর্মস্থলে সফল হতে পারবেন। প্রভাবশালী ব্যক্তিদের সাহায্য পাওয়ার আশা। সরকারি চাকুরেদের আয়-রোজগার বৃদ্ধিতে পদস্ত কর্মকর্তার সাহায্য প্রয়োজন। রাজনৈতিক ও সাঙ্গঠনিক ক্ষেত্রে সম্মানিত হতে পারবেন। বেকারদের নতুন কর্ম লাভে করোনা বড় বাধা হয়ে দেখা দেবে।

আপনার দিনটি শুভ হোক। ভালো থাকুন। সুস্থ থাকুন।

শেয়ার করুন »

মন্তব্য করুন »