Koyra Hospital

মুন্সীগঞ্জে সালমানের ৫৫ তম জন্মদিন পালিত

মুন্সীগঞ্জ প্রতিনিধি »

মুন্সীগঞ্জে প্রতিবছর সালমান খানের জন্মদিন পালন করে আসছে সালমান ভক্ত শাহ আলম ।
বলিউড সিনেমার উজ্জ্বল তারকা হচ্ছেন সালমান খান। ২৭ ডিসেম্বর ১৯৬৫ সালে জন্মগ্রহন করে সালমান খান, এবং বিভিন্ন সিনেমা ও রোমান্টিক গান এর মাধ্যমে তিনি বাংলাদেশ সহ পুরো বিশ্ব জয় করেছেন সেই সাথে পাগলা ভক্ত সৃষ্টি করে গেছেন। ঠিক তেমনি একভক্ত শাহ আলম যে সব সময় সালমান খানের লাইফ স্টাইল অনুসরণ করে আসছে৷

প্রতিবছর সালমান খানের জন্মদিন উপলক্ষে সে তার শুভাকাঙ্ক্ষী সহ এলাকাবাসীদের ভুড়িভোজ করিয়ে থাকে। কিন্তু এই করোনার মধ্যে প্রতিবারের মতো বড় আয়োজন না করলেও এবার ছোট করে পরিবারের সদস্যদের নিয়ে একটু ব্যাতিক্রম কেক কেটে ও ঘরোয়া ভাবে উদযাপন করেছেন।

 

আরোও পড়ুন>>>> সালমান খানের ৫৫তম জন্মদিন আজ, ভক্তদের জন্য নিষেধাজ্ঞা

 

এই বিষয়ে শাহ আলম এর কথা বললে তিনি বলেন করোনার এই মহামারির মধ্যে এবার বড় পরিসরে আয়োজন করতে পারিনি , তবুও যতটুকু পেরেছি ঘরোয়া ভাবেই করেছি।

অন্য তারকা রেখে সালমান খানের ভক্ত কেনো এই প্রশ্নের জবাবে সে বলে, সালমান খান হচ্ছে বলিউডের কিংবদন্তি তার তেরে নাম চলচিত্রটি দেখে তার ভক্ত হয়ে যাই তখন থেকেই তার স্টাইল গুলো ফলো করি এবং তার মতো করেই চলার চেষ্টা করি তাছাড়া তার প্রতিটি ছবির কালেকশন আমার কাছে আছে আশা করি তার ৫৬ তম জন্মদিনটি ধুম ধাম করে আয়োজন করবো। এবং তার নতুন মুভি ‘রাধে’ এর আশায় রয়েছি ।

শেয়ার করুন »

মন্তব্য করুন »