Koyra Hospital

বোয়ালমারীতে ১২ ‘শ পিস ইয়াবা’ আড়াই কেজি গাঁজা সহ মা’ও ছেলে আটক

অনলাইন ডেস্ক »

ফরিদপুরের বোয়ালমারীতে থানা পুলিশের মাদক বিরোধী অভিযান চলাকালীন সময়ে বৃহস্পতিবার ভোর ৩টার দিকে ১২শ পিস ইয়াবা ও আড়াই কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী মা ও ছেলেকে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় উপ-পরিদর্শক মোঃ সাইফুদ্দিন আহমেদ বাদি হয়ে বৃহস্পতিবার বোয়ালমারী থানায় তিনজনকে আসামী করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।

থানা সূত্রে জানা যায়, বোয়ালমারী পৌরসভার ২নং ওয়ার্ডের রায়পুর গ্রামের আব্দুর রশিদের স্ত্রী জোহরা বেগম (৪৭) ও ছেলে মনির মাতুব্বর (২৫) দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিলেন।

গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ৩টার দিকে বোয়ালমারী থানার, ওসি মোঃ আমিনুর রহমান এর নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে জোহরা বেগম এর গোয়ালঘরের পাকা চাড়ির তলদেশ থেকে ১২শ পিস ইয়াবা ও আড়াই কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী মা জোহরা বেগম ও ছেলে মনির মাতুব্বর কে আটক করে থানায় নিয়ে আসেন।

আটককৃত মাদক ব্যবসায়ী মা ও ছেলেকে বৃহস্পতিবার দুপুরে ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।
পুলিশের হাতে আটক মাদক ব্যবসায়ী মনির সাংবাদিকদের জানায়, গত দুইদিন আগে দক্ষিণ কামারগ্রামের মাহফুজ ১২শ পিস ইয়াবা তার কাছে রেখে আসে এবং ঢাকার গাবতলির সোহেলের নিকট থেকে সে উদ্ধারকৃত গাঁজা সংগ্রহ করে।

এ মামলার অপর আসামি পৌরসভার দক্ষিণ কামারগ্রামের গঞ্জর শেখ এর ছেলে মাহফুজ শেখ পলাতক রয়েছে।
বোয়ালমারী থানার ওসি মোঃ আমিনুর রহমান জানান, আটককৃত মা ও ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে থানায় গরু চুরিসহ মাদকের ৫টি মামলা রয়েছে। পলাতক আসামী মাহফুজ কে গ্রেফতারের জোর চেষ্টা চলছে

শেয়ার করুন »

মন্তব্য করুন »