Koyra Hospital

অপ্রতিরোধ্য বাংলাদেশ ফাউন্ডেশনের নতুন কমিটি ঘোষণা

অনলাইন ডেস্ক »

অপ্রতিরোধ্য বাংলাদেশ ফাউন্ডেশনের ২৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। আজ শনিবার সকাল ১০ টায় মুন্সীগঞ্জ শহরের সুপার মার্কেটে হান্টার হাউজে এই কমিটি গঠন করা হয়। এই নতুন কমিটির ঘোষনা দেন মুন্সীগঞ্জ থিয়েটার এর সভাপতি সোহেল রানা (রানু) ।

 

দুই বছর মেয়াদি কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন তানভীর সরকার এবং সাধারণ সম্পাদক মিনহাজুল ইসলাম।

আরও পড়ুন>>>>যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট জো বাইডেন

কমিটির অনান্যরা হলেন মোহাম্মদ চয়ন সহ-সভাপতি ,মেহেদী হাসান (রয়েল) সহ-সভাপতি, হুমায়ূন কবির (শান্ত)  যুগ্ম সাধারন সম্পাদক, নির্জনা আক্তার যুগ্ম সাধারন সম্পাদক, আল-আমিন যুগ্ম সাধারন সম্পাদক ,আসিফ ইকবাল কোষাধ্যক্ষ ,মাহমুদুল হাসান সজল সংগঠনিক সম্পাদক, হৃদয় আহমেদ সহ-সংগঠনিক সম্পাদক, মোঃ ইয়ামিন মিয়া সহ-সংগঠনিক সম্পাদক, সুশান্ত দাস সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক, তাকবির হোসেন প্রচার সম্পাদক, মোরসালিন আহমেদ রিফাত  দপ্তর সম্পাদক, মারুফ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, মাহমুদুল হাসান (শান্ত) ক্রীড়া সম্পাদক, হাবিবা সাদিয়া মহিলা বিষয়ক সম্পাদক, সুলতানা আক্তার আইন বিষয়ক সম্পাদক, মোঃ রায়হান সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, মান্নান রাফি অর্থ সম্পাদক, তুষার ও মোমিন ধর্ম বিষয়ক সম্পাদক, অনিক সাহা অনুষ্ঠান বিষয়ক সম্পাদক, সজল মৃধা তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক। এবং কার্যকরী সদস্যদের মধ্যে আছেন মোঃ ইমন হোসেন, নুসরাত জাহান শেখ মোহাম্মদ জায়েদ।

 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আবু সাত্তার মুন্সী , অপ্রতিরোধ্য বাংলাদেশ ফাউন্ডেশন এর উপদেষ্টা এড. সালেহ মোহাম্মদ ফয়সাল (রনি), বাংলাদেশ পোস্ট এর মুন্সীগঞ্জ প্রতিনিধি মো রুবেল সহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ ।

 

শেয়ার করুন »

মন্তব্য করুন »